Search
Close this search box.
Search
Close this search box.

চারদিকে’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Charidike Celebrates its 5th year celebration
চারদিকে’র পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ‌।

পাঁচ বছরের দীর্ঘ পথ পাড়ি দিয়ে ছয় বছরে পদার্পন করেছে বিউটি ই-কমার্স প্রতিষ্ঠান চারদিকে লিমিটেড। ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে চারদিকে ১০ দিনব্যাপী নতুন সেলস ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে এবং প্রতিষ্ঠাবার্ষিকীর দিন ৫০০ জন কাস্টমারকে ফ্রি লিপস্টিক (ডেলিভারি ফ্রি) উপহার হিসেবে প্রদান করেছে। অগণিত ক্রেতার আগ্রহে প্রতিষ্ঠাবার্ষিকীর ক্যাম্পেইনে সুলভ মূল্যে কয়েক হাজার বিউটি পণ্য থাকবে।

গতকাল (বৃহস্পতিবার) রাজধানীর চারদিকে’র প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে এই ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয়। স্কিনকেয়ার, হেয়ারকেয়ার, মেকআপ, বিউটি এক্সেসরিজসহ নানা পণ্য থাকবে এই ক্যাম্পেইনে।

chardike-ad

২০১৯ সালের ১৮ এপ্রিল একটি ছোট্ট অফিসে মাত্র ৩ জন কর্মী নিয়ে যাত্রা শুরু করে চারদিকে। বর্তমানে শতাধিক কর্মী নিয়ে চারদিকে দেশের অন্যতম শীর্ষস্থানীয় বিউটি ই-কমার্স প্ল্যাটফর্মে পরিণত হয়েছে। এই প্ল্যাটফর্মে বর্তমানে প্রায় ২০০টির বেশি ব্র্যান্ড এবং তিন হাজারের বেশি পণ্য বিক্রি করছে। এছাড়া ২০২০ সাল থেকে দক্ষিণ কোরিয়ার বিখ্যাত কসমেটিকস কোম্পানি স্কিনফুড এবং জি-ফোর্সের একমাত্র পরিবেশক হিসেবে প্রসাধনী সামগ্রী বাংলাদেশে বাজারজাত করছে। সম্প্রতি দুইটি দেশীয় ব্র্যান্ড স্কিনো এবং ইনসেই এর বাজারজাতকরণও শুরু করেছে চারদিকে।

৫ম প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে চারদিকে’র সিইও সারওয়ার কামাল, চিফ অব ফাইন্যান্স আল জাবের ফয়সাল, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট নেওয়াজ নাসিম, হেড অব অ্যাডমিনিস্ট্রেশন মোহাম্মদ অভি, হেড অব কনটেন্ট শাহরিন অনি এবং অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কোম্পানির প্রতিষ্ঠাবার্ষিকীর এই আয়োজনে চারদিকে সিইও সারওয়ার কামাল বলেন, “আমরা শতভাগ অথেনটিক এবং নিরাপদ পণ্য দিচ্ছি। গ্রাহকদের সন্তুষ্টির এটাই বড় কারণ। আমরা এটা ধরে রেখে আরো নতুন ইনোভেশন নিয়ে আসতে চাই। নতুন পণ্য এবং নতুন অফারকে আমরা নিত্যদিনে পরিণত করতে চাই। আমরা আমাদের গ্লোবাল অপারেশন দক্ষিণ কোরিয়া থেকে এবং মধ্যপ্রাচ্যের বিজনেস দুবাই থেকে শুরু করেছি। খুব দ্রুত সময় আমরা এশিয়ান মার্কেটে ভালো একটা অবস্থান করে নিতে চাই।”